• দুপুর ১২:০৮ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সোনারগাঁয়ে কলেজ ছাত্রী অপহরণের ৭ দিন পর উদ্ধার গ্রেফতার-১

সোনারগাঁয়ে কলেজ ছাত্রী অপহরণের ৭ দিন পর উদ্ধার গ্রেফতার-১

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ের জিআর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের ছাত্রীকে অপহরণের সাতদিন পর থানা পুলিশ উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ অপহরনের অভিযোগে শাকিল নামের একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত অপহরনকারীকে শনিবার নারায়ণগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে। ১লা জুন সকালে বাড়ির সামনে থেকে সিএনজি যোগে অপহরণ করেছে বলে মামলার এজাহারে জানা যায়।

এ ঘটনায় শনিবার সন্ধ্যায় অপহৃতের বাবা নুর মোহাম্মদ বাদী হয়ে সোনারগাঁ থানায় ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজাহার থেকে জানা যায়, উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের হামছাদী পূর্ব পাড়া গ্রামের নুর মোহাম্মদের মেয়ে ও জিআর ইনষ্টিটিউশন স্কুল এন্ড কলেজের এইচএসসির ছাত্রী মিতা আক্তারকে (১৭) পৌর টিপরদী মাইনকাভিটা গ্রামের আলমগীরের ছেলে শাকিল দীর্ঘদিন ধরে কলেজে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে আসছিল। এ বিষয়ে শাকিলের পরিবারের তার মা -বাবাসহ মেয়ে ফুসলিয়ে বিয়ে করার প্রস্তাব দিয়ে আসছিল। কলেজ ছাত্রী মিতা আক্তার গত ১লা জুন শনিবার সকালে বাড়ির সামনে থেকে অপহরনকারী শাকিলের বাবা আলমগীর, মা শাহিদা ও শাকিলসহ কয়েকজন মিলে মিতাকে অপহরণ করে সিএনজিযোগে নিয়ে যায়। সাতদিন খোঁজাখুঁজির পর টিপরদি এলাকা থেকে সোনারগাঁ থানার এসআই মীর নাজমুল হাসান গতকাল শনিবার দুপুরে কলেজ ছাত্রীকে উদ্ধার করেছে। এ ঘটনায় অপহৃতের বাবা নুর মোহাম্মদ বাদী হয়ে সোনারগাঁ থানায় ৩জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন জানান, কলেজ ছাত্রীকে অপহরণের অভিযোগে একটি মামলা গ্রহণ করা হয়েছে। কলেজ ছাত্রীকে উদ্ধারসহ অপহরনকারীদের মধ্যে শাকিল নামের একজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution